শিরোনাম:
স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী | বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

বিশ্বম্ভরপুরে সুজন-সুশাসনের জন্য নাগরিকদের মানববন্ধন

সোহেল আহমদ সাজু, বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ
  • আপডেটের সময় : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
17.9kভিজিটর

“সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ” এ স্লোগানকে সামনে রেখে সুজন-সুশাসনের জন্য নাগরিক এর উদ্যোগে বিশ্বম্ভরপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রাষ্ট্র সংস্কারের মধ্যদিয়ে একটি গণতান্ত্রিক-অসাম্প্রদায়িক ও মানবিক রাষ্ট্র গঠনের দাবিতে’ আজ বোধবার উপজেলা প্রশাসক কার্যালয়ের সামনে সুজনের আয়োজনে উপজেলা কমিটি আয়োজন করে।

এসময় বক্তব্য দেন, সুজন বিশ্বম্ভরপুর উপজেলার সভাপতি শেখ নজরুল ইসলাম, জেলা বিএনপির উপদেষ্টা আব্দুস ছাত্তার, বিএনপির নেতা ফুলু মিয়া, জুলহাস মিয়া, নাছির উদ্দিন, জাতীয় পাটির নেতা হাবিলদার মুরশিদ, আওয়ামী লীগ নেতা দিলীপ কুমার বর্মন, হাঙ্গার পজেক্টের সমন্বয়ক ফুলমালা, প্রেস ক্লাব সভাপতি স্বপম কুমার বর্মন, সাধারণ সম্পাদক কাজী সালেহ আহমদ, সুজন বিভাগীয় সমন্বয়ক কুদরত পাশা প্রমুখ। এসময় লিখিত বক্তব্য পেশকরেন এমদাদুল হক মিলন।

মানববন্ধনে বক্তারা বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রেক্ষাপটে সৃষ্ট গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে দীর্ঘ সাড়ে ১৫ বছরের আওয়ামী শাসনের অবসান ঘটেছে এবং একটি অন্তর্বর্তীকালীন সরকার বর্তমানে রাষ্ট পরিচালনা করছেন। শিক্ষার্থীরা এই আন্দোলনের মধ্য দিয়ে শুধু একটি সরকারের পরিবর্তন চায়নি, চেয়েছে রাষ্ট্র এবং রাজনৈতিক সাংস্কৃতির আমূল পরিবর্তন।

আরও বলেন সুজন- দীর্ঘদিন থেকে রাজনৈতিক সংস্কারের জন্য আন্দোলন করে আসছে। সবার অংশগ্রহণে রাষ্ট্রব্যবস্থার সংস্কার করে একটি গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য সম্মিলিতভাবে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x