শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

হিজলায় বিএনপি’র সংবাদ সম্মেলন।

হিজলা প্রতিনিধি।।
  • আপডেটের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
18.7kভিজিটর

৭ অক্টোবর সকাল ১১ টায় প্রেসক্লাব হল রুমে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুরুতেই সাংবাদিকদের উদ্দেশ্যে কথা বলেন উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল গাফফার তালুকদার।

লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট দেওয়ান মনির হোসেন।

লিখিত বক্তব্যে বলা হয় ৫ ই আগস্ট স্বৈরাচার আওয়ামী সরকারের পতনের পর কতিবয় ব্যক্তি বিএনপি’র সুনাম ক্ষুন্ন করার ষড়যন্ত্র চালায়। উপজেলা বিএনপি’র আহবায়ক আব্দুল গাফফার তালুকদার, সদস্য সচিব দেওয়ান মনির হোসেন, ও সিনিয়র যুগ্ন আহবায়ক আলতাব হোসেন খোকন এর বিরুদ্ধে।
এমনকি বিএনপির কেন্দ্রীয় দপ্তরে ধর্ষণ, লুটপাটসহ নানা ধরনের অভিযোগ দায়ের করে। আনিত অভিযোগের সাথে বিএনপির কোনো সম্পর্ক নেই বলে তাদের দাবি।

এছাড়াও লিখিত বক্তব্যে বলা হয় জাতীয় দৈনিক যুগান্তর প্রথম আলো , সমকালসহ স্থানীয় অনেক পত্রিকায় সাংবাদিক বন্ধুদের ভুল তথ্য দিয়ে লুটপাট ভাঙচুর সহ নানা ধরনের সংবাদ প্রকাশ করা হয়।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এর জন্য অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, হিজলা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন খোকন
উপজেলা যুবদলের আহবায়ক সালাউদ্দিন রিমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আসাদুজ্জামান খান সজল, সদস্য সচিব দুলাল সরদার, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাইনুল হাসান সম্রাট সহ বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x