শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

পঞ্চগড়ে দুর্গা পূজার মন্ডপ পাহারা দিচ্ছেন বিএনপি এবং জামাত ইসলামী

মোঃ মিজানুর রহমান পঞ্চগড় জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
16.0kভিজিটর

আজ বুধবার ০৯/১০/২০২৪ ইং থেকে শুরু হলো হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসবকে ঘিরে প্রতিটি পূজা মন্ডপকে দেওয়া হয়েছে বর্ণিল রূপ ।পঞ্চগড়ের প্রতিটি মন্ডপকে সাজানো হয়েছে বিভিন্ন সাজসজ্জা এবং আলোকসজ্জার মাধ্যমে। সনাতন ধর্মাবলম্বী দের ঘরে ঘরে এই উৎসব কে কেন্দ্র করে চলছে আনন্দের ছড়াছড়ি।

একদল স্বার্থান্বেষী মহল সব সময় দেশকে অস্থিতিশীল করতে চাচ্ছে এবং সনাতন ধর্মের বিভিন্ন প্রতিমার উপর হামলা করে ভাংচুর করেছে।

তাই মন্ডপের নিরাপত্তায় আনসার বাহিনীর পাশাপাশি পাহাড়া দিচ্ছেন বিএনপি এবং বাংলাদেশ জামাত ইসলামের একাধিক স্বেচ্ছাসেবী দল। বিএনপি এবং জামাত ইসলাম wsd news24 কে জানায়? পূজার শেষ পর্যন্ত তারা পূজা মন্ডবের নিরাপত্তা কার্যক্রম অব্যাহত রাখবে এবং তারা আরো বলেন পঞ্চগড়ের পরতিটি উপজেলার প্রত্যেকটি পূজা মন্ডবের নিরাপত্তায় তাদের সেচ্ছাসেবী দল কাজ করবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x