শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

বিশ্বম্ভরপুরে ডিবি পুলিশের অভিযানে ২৪ বোতল ভারতীয় মদসহ একজন আটক

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
14.9kভিজিটর

আটককৃত মাদক ব্যবসায়ী যুবকের নাম মোঃ মানিক মিয়া(১৯)। তিনি উপজেলার সলুকাবাদ ইউনিয়নের রতারগাঁও গ্রামের মোঃ আব্দুল হামিদের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়,বৃহস্পতিবার সকাল ৯টায় ঐ মাদক কারবারী একটি স্কুল ব্যাগে করে নিয়ে ২৪ বোতল ভারতীয় অবৈধ মদ নিয়ে যাওয়ার খবর পেয়ে সুনামগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আমিনুল ইসলাম এই খবরটি জানতে পেরে তার নির্দেশে ডিবি পুৃলিশের এস আই ওয়াসিম,এ এস আই নুরুন্নবী ও এ এসআই নজরুলের নেতৃত্বে ডিবির সদস্যরা ঘটনাস্থল রতারগাঁও এলাকায় ওৎপেতে থাকেন ।

ঐ সময় মাদক কারবারী ব্যাগে করে ঐ সমস্ত ভারতীয় মদ নিয়ে যাওয়ার সময় তাকে মাদকসহ আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত আটককৃত মাদক ব্যবসায়ী মানিক মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এ ব্যাপারে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আমিনুল ইসলাম মদসহ এক মাদক কারবারীকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান,আমাদের সুনামগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার স্যারের নির্দেশে জেলায় যেকোন ধরনের অপরাধ এবং অবৈধ নিষিদ্ধ মালামাল উদ্ধার ও এর সাথে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের বিরুদ্ধে ডিবি পুলিশের অভিযান চলবে এবং তাদের প্রতিহত করতে এবং কঠোর আইনগত ব্যবস্থা গ্রহনে সবসময় আইন শৃংখলা বাহিনীর মতো ডিবি পুলিশের সদস্যরা ও সক্রিয়ভাবে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x