শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

জেলেপল্লীর সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ ও খেলাধুলা আয়োজন।

মঠবাড়িয়া, পিরোজপুর (প্রতিনিধি)
  • আপডেটের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
15.1kভিজিটর

পিরোজপুরের মঠবাড়িয়ায় হাতেখড়ি ফাউন্ডেশনের উদ্যোগে জেলে পল্লীর সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ ও খেলাধুলার আয়োজন করা হয়েছে। আজ শুক্রবার (১১ ই অক্টোবর) মঠবাড়িয়া বড়মাছুয়া ইউনিয়নের খেঁজুরবাড়িয়া অবস্থিত ১৮১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলে পল্লীর সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ ও শিশুদের নিয়ে বিভিন্ন রকম খেলাধুলার আয়োজন করা হয়।
শিশুদের মাঝে খাবার বিতরণ প্রসঙ্গে হাতেখড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রুবেল মিয়া নাহিদ বলেন জেলে পল্লীর সুবিধা বঞ্চিত শিশুদের জীবন মান উন্নয়নের লক্ষ্যে হাতেখড়ি ফাউন্ডেশন কাজ করে থাকে তার ধারাবাহিকতায় আমরা হাতেখড়ি ফাউন্ডেশন উপকূলে আনন্দ বিলাস নামে শিশুদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করেছি। যাতে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে একটি সুস্থ সংস্কৃতির ধারা বহল থাকে।
এসময় উপস্থিত ছিলেন হাতেখড়ি ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষী এ,আর মামুন খাঁন তিনি বলেন এইরকম একটি আয়োজনে আমি উপস্থিত থাকতে পেরে আনন্দিত ভবিষ্যতে এরকম ভালো উদ্যোগে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন হাতেখড়ি ফাউন্ডেশনের সভাপতি সজিব মিত্র, সাধারণ সম্পাদক সৌরভ বেপারী, আবিদ হাসান সোলায়মান, ইমরান হোসেন,জিয়া উল হক,আকিয়া সায়মা,নাজমুল, রাব্বি প্রমুখ।
উল্লেখ্য দক্ষিণাঞ্চলের বলেশ্বর নদী তীরবর্তী জেলেদের সন্তানদের মৌলিক অধিকার নিশ্চিত করতে কাজ করছে হাতেখড়ি ফাউন্ডেশন। নিজস্ব সংস্কৃতি বিকাশ ও তথ্যপ্রযুক্তিতে দক্ষ করতে বিভিন্ন সুযোগ সৃষ্টি করাসহ দরিদ্র জনগোষ্ঠীর শিশুদের শিক্ষা, বৈষম্য দূরীকরণসহ বিভিন্ন সুযোগ-সুবিধার আওতায় নিয়ে আসতে চেষ্টা করে যাচ্ছে সংগঠনটি। এছাড়াও বাল্যবিবাহ রোধ, ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা, বিনা মূল্যে রক্তদানসহ বিভিন্ন সামাজিক কাজেও রয়েছে হাতেখড়ি ফাউন্ডেশনের বিচরণ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x