শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

গোপালগঞ্জে মুকসুদপুর জেলা প্রশাসক পূজা মণ্ডপ পরিদর্শন

লুৎফর সিকদার- গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
4.3kভিজিটর

গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জেলা প্রশাসক মুহাম্মদ কামরুজ্জামান।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় মুকসুদপুর উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে জেলা প্রশাসক বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব, এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আশা করছি পূজা শেষ হওয়া পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটবেনা। জেলার সকল পূজা মন্ডপে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

জেলা প্রশাসক মুহাম্মদ কামরুজ্জামান এসময় পূজা মন্ডবে দায়িত্বশীলদের সঙ্গে ফল দিয়ে সৌজন্য সাক্ষাৎ করে সার্বিক খোঁজ খবর নেন।

এ বছর মুকসুদপুর উপজেলায় ২৯৩ টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ শামচুল আরেফিন, মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আসাদুজ্জামান নূর, উপজেলা মৎস্য অফিসার খায়রুল ইসলাম, মুকসুদপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x