শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

ফরিদপুর-১ মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা আলফাডাঙ্গা দলীয় কার্যালয়ে মতবিনিময় ও পূজামণ্ডপ পরিদর্শন

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
13.1kভিজিটর

ফরিদপুর ১ (বোয়ালমারী-আলফডাঙ্গা-মধুখালী) আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রদল নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. সাহাবুদ্দিন আহমেদ (নিউটন মিয়া) বিএনপি’র একাংশের নেতা কর্মীদের সাথে মতবিনিময় ও
বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

শনিবার ( ১২ অক্টোবর) রাতে আলফাডাঙ্গা উপজেলা হাসপাতাল রোড বিএনপি একাংশে অস্থায়ী দলীয় কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় ও দলীয় আলোচনা করেন। শেষে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এলাকার পূজামণ্ডপ পরিদর্শনকালে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে আর্থিক সহায়তা তুলে দেন তিনি।

এ সময় তিনি বলেন,উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা পালিত হচ্ছে। কেন্দ্রীয় বিএনপি নির্দেশনায় আমরা আপনাদের সহযোগিতা কামনা করছি।তিনি আরো আশ্বস্ত করেন বিএনপি কাছে সকল ধর্মের মানুষ নিরাপদ।আপনারা নির্ভয়ে আনন্দের সাথে আপনাদের ধর্ম পালন করুন।কুচক্রী মহল যাতে পূজার শান্তি বিনষ্ট না করতে পারে সে জন্য দলের পক্ষ থেকে বিশেষ নির্দেশনা আছে।যে কোনো পরিস্থিতিতে আমরা আপনাদের পাশে থাকবো ‘আমরা হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবাই ভাই ভাই। আমাদের মধ্যে কোনো মতবিরোধ নেই। ইতোপূর্বে বিএনপি সরকারের আমলে সব ধর্মের অনুসারীরা স্বাধীনভাবে নিজ ধর্ম পালন করেছেন। দেশের উন্নয়নে সব ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সকলে মিলে মিশে স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হবে।

এ সময় দলীয় কার্যালয় ও পূজামন্ডপে উপস্থিত ছিলেন,আলফাডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খোশবুর রহমান খোকন, সাবেক উপজেলা যুগ্ম-সম্পাদক আহমেদ শিকদার,উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আব্দুল আজিজ খান,উপজেলা শ্রমিকদল সভাপতি ইয়াদ আলী,পৌর যুবদলের আহবায়ক সৈয়দ মিজানুর রহমান মিজান,যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. কায়েম হোসেন, পৌর যুগ্ম আহবায়ক মনির হোসেন মনির, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আবু সালেহ মুসা ও ছাএদলের সদস্য সচিব ওয়ারেসুর রহমানসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x