শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

আলফাডাঙ্গায় বিএনপি নেতাকে নিয়ে বিরূপ মন্তব্য করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
13.4kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খোসবুর রহমান খোকনকে নিয়ে বিরূপ মন্তব্য করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আলফাডাঙ্গা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের একাংশ।

১২ অক্টোবর( শনিবার) রাতে হাসপাতাল রোডে অস্থায়ী কার্যালয় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আজিজ খান।গত ৩ অক্টোবর উপজেলা বিএনপির কর্তৃকএবং মতবিনিময় সভায় কেন্দ্রীয় কৃষকদলের সহ সভাপতি সাবেক সংসদ সদস্য খন্দকার নাসিরুল ইসলাম বক্তব্যে বলেন, খোসবুর রহমান খোকন বিএনএম এবং আওয়ামী লীগের নেতাদের নিয়ে রাজনীতি করছেন তার সাথে বিএনপি ও অঙ্গ সংগঠনে কোন নেতাকর্মী নেই। এতে আমাদের সম্মান হানি হয়েছে।

খোসবুর রহমান খোকন ছাত্রদল, যুবদল করে এখন বিএনপি করছেন। তিনি উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সভাপতি এবং বিএনপি সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালন করেন। আর খন্দকার নাসিরুল কখনো ছাত্রদল, যুবদল, বিএনপি করে নাই। তিনি ৯৬ সালে হাতি মার্কায় নির্বাচিত হয়ে বিএনপিতে আসেন।তিনি বর্তমানে বিএনপি সুদিনে আওয়ামীদের সাথে আতাত করে রাজনীতি করছে।

সংবাদ সম্মেলনে উপস্হিত ছিলেন, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান, সদস্য সচিব মনিরুজ্জামান মনির, যুগ্ন আহবায়ক সৈয়দ নয়ন, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ আমির হোসেন, জাসাসের আহবায়ক আনিচুর রহমান, সদস্য সচিব আলামিন ইসলাম নাজমুল, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক আরব আলী, উপজেলা মৎসজীবীদলের আহবায়ক মোঃ লায়েকুজজামান, সদস্য সচিব মোঃ সিহাব উদ্দিনসহ ছয়টি ইউনিয়নের বি,এন,পির সভাপতি,সাধারণ সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x