শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

মরজাল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন আরমান মোল্লা

নরসিংদী জেলা প্রতিনিধি-
  • আপডেটের সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
6.8kভিজিটর

নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন মোঃ আরিফুজ্জামান আরমান মোল্লা। তিনি ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য।
এসময় পরিষদের সকল সদস্য, সচিব ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
৬ অক্টোবর (রোববার) দুপুরে পরিষদের সন্মেলন কক্ষে এক জরুরি সভায় সকল সদস্যদের সম্মতি ও কণ্ঠ ভোটের মাধ্যমে এ প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়।
আরিফুজ্জামান আরমান মোল্লা স্থানীয় যুবদল নেতা।

তিনি চরমরজাল গ্রামের মোঃ হেলাল উদ্দিনের ছেলে। উচ্চ মাধ্যমিক শেষ করে অল্পবয়সেই মানব সেবা ও রাজনীতিতে জড়িয়ে পড়েন তিনি। রাজনীতির পাশাপাশি রয়েছে তার ফারজানা এন্টারপ্রাইজ, ফারজানা সুপার শপ ও সবুজ ছায়া কফি হাউজ নামক একাধিক ব্যবসা প্রতিষ্ঠান। তারুণ্যের আলো যুব সংগঠনের প্রতিষ্ঠা সভাপতি, ফি সাবিলিল্লাহ মানব কল্যাণ সংগঠনের প্রধান উপদেষ্টা ও রায়পুরা উপজেলা স্বেচ্ছাসেবী ফোরামের সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন ধরে সততার সাথে দায়িত্ব পালন করছেন।

এসব সামাজিক সংগঠন ও ব্যক্তিগতভাবে মহামারী করোনা সহ সকল দূর্যোগে দুস্থ অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন। ইতিমধ্যে ইউনিয়নের আপামর জনসাধারন মানুষের কাছে অতি পরিচিত মুখ হিসাবে পরিচিতি লাভ করেন তিনি।
অভিব্যক্ত জানাতে গিয়ে আরিফুজ্জামান প্রতিনিধিকে বলেন, সকল প্রশংসা মহান আল্লাহ তা’য়ালার! যে সকল শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদের সহযোগিতায় এবং পরিষদের সকল সদস্যদের সমর্থনে মরজাল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পদে মনোনীত হতে পেরেছি তাদের সকলের প্রতি রইলো অশেষ কৃতজ্ঞতা।

প্রিয় মরজাল ইউনিয়ন বাসী, আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার উপর অর্পিত গুরুদায়িত্ব অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে প্রতিপালন করতে পারি এবং আগামীদিনে মরজাল ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে যেন উন্নয়নের সুফল পৌঁছে দিতে পারি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x