শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

কালুরঘাট সেতুতে দিনের বেলায় ও জ্বলে বাতি

এম মনির চৌধুরী রানা বোয়ালখালী
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
9.3kভিজিটর

চট্টগ্রামে বোয়ালখালী কালুরঘাট সেতুতে প্রয়োজন ছাড়ায় দিনের আলোতে বাতি জ্বলতে দেখা গেছে। এতে বিদ্যুৎ অপচয় হওয়ায় জনসাধারণের মাঝে ক্ষোভ বিরাজ করছে। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে সরেজমিনে দেখা যায়, কালুরঘাট সেতুতে লাগানো প্রায় ১৫-২০ টি বাতি জ্বলে আছে। এসময় ওয়াকওয়ে দিয়ে চলাফেরা করা পথচারীরা বিদ্যুৎ অপচয় দেখে ক্ষোভ প্রকাশ করেন। মনছুর নামের এক পথচারী বলেন, আমরা ঘরে নিয়মিত বিদ্যুৎ পায় না। আর এখানে দিনের আলোতে বাতি জ্বলছে। এসব অপচয় ছাড়া আর কিছু নয়।

বেসরকারি চাকুরিজীবী আমজদ বলেন, এটি কর্তৃপক্ষের দায়িত্বের অবহেলা ছাড়া আর কিছু নয়। ঘরে এক ঘণ্টা বিদ্যুৎ থাকলে তিন ঘণ্টা থাকেনা। আর সেতুতে সূর্যের আলোতে হাই বোল্টের বাতি জ্বলছে, যা অত্যন্ত দুঃখজনক।

এ বিষয়ে রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান প্রকৌশলী মো. আবু জাফর মিঞা বলেন, শীঘ্রই যানবাহন চলাচলের জন্য সেতু খুলে দেয়া হবে। তাই বাতিগুলো সব ঠিক আছে কিনা তা পরীক্ষামূলকভাবে জ্বালিয়ে রাখা হয়েছে। অনেক সময় কয়েক ঘণ্টা জ্বালানোর পর বাতি নষ্ট হয়ে যায়। তাই পরীক্ষামূলকভাবে জ্বালানো হয়েছে যাতে কোন বাতি নষ্ট হয়ে যাচ্ছে কিনা তা দেখার জন্য।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x