শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন 

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
2.8kভিজিটর

 ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় প্রেসক্লাব আলফাডাঙ্গা কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  করেছে।
দীর্ঘ সময় বিদ্যুৎ বিভ্রাট চলছিলো। এদিকে জনপ্রিয় কালবেলার বর্ষপূর্তি অনুষ্ঠান উপলক্ষে আমন্ত্রিত অতিথি উপস্থিত। দীর্ঘ সময় লোডশেডিং হওয়ায় এবং বিকল্প ব্যবস্থায় আলো না থাকায় অন্ধকার দূর করতেই মোমবাতির আলো এবং মোবাইলের ফ্ল্যাশ ব্যবহার করেই অতিথিরা কালবেলার ২য় বর্ষপূর্তির কেক কাটলেন, করলেন আলোচনা অনুষ্ঠান।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায়। 

বুধবার ১৬ অক্টোবর রাত সাড়ে নয়টায় উপজেলার প্রেসক্লাবে এভাবেই বিদ্যুৎ ছাড়া মোমবাতির সীমিত আলো জালিয়ে এবং মোবাইলের ফ্লাশ লাইট জালিয়ে আলোচনা অনুষ্ঠান এবং কেক কাটার আয়োজন করা হয়। 

প্রেসক্লাবের সভাপতি আরিফুজ্জামান চাকলাদার সভাপতিত্বে এবং কালবেলা জেলা প্রতিনিধি তন্ময় উদ্দৌলাএর সঞ্চালনায় আয়োজিত এই বর্ষপূর্তি অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ,থানা থানা জামায়াতের আমির মওলানা কামরুল ইসলাম থানা বিএনপির যুগ্ন আহবায়ক আহমদ শিকদার, জেলা শিবিরের সাবেক সভাপতি মওলানা এস এম রিদওয়ানুন্নবী,আরো উপস্হিতি ছিলেন, জামায়াত সেক্রেটারী জেনারেল এস এম হাফিজুর রহমান,পৌর যুবদলের আহবায়ক সৈয়দ মিজানুর রহমান, কৃষক জামায়াতের থানা সভাপতি নান্ঠু শরীফ, যুব জামাতের সভাপতি মো: মনিরুজ্জামান,যুবদলের যুগ্ম আহবায়ক ইমরুল হাসান, ,ছাত্রদলের সভাপতি আব্দুল আল মিলন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমার সংবাদ প্রতিনিধি শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক এবং সাপ্তাহিক আল-হেলাল প্রতিনিধি জান্নাত খান,  কার্যকরী সদস্য এবং  সাধীন সংবাদ প্রতিনিধি মামুন অর রশিদ,  সদস্য এবং দেশবুলেটিন প্রতিনিধি বুখারী মল্লিকসহ বিএনপি এবং জামায়াতের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

বক্তারা এসময় বলেন,  সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করায় অল্প সময়ে দৈনিক কালবেলা পত্রিকা সকলের মনে  যায়গা করে নিয়েছে। সাংবাদিক সমাজের আয়না তাই সমাজের সঠিক চিত্র কালবেলা হুবহু  তুলে ধরায়  দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যম হিসাবে বেশ সমাদৃত এবং সুপরিচিত।  এছাড়াও ৫ আগস্টের আগে কালবেলার নিরেপক্ষ সংবাদ পরিবেশন নিয়ে বক্তারা সংবাদপত্রটির বেশ  প্রশংসা করে।  

কালবেলা পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি তন্ময় উদ্দৌলা কালবেলা পরিবারের সাফল্য কামনা করে সকলের নিকট সম্পাদক ও প্রকাশক সন্তোষ শর্মা জন্য দোয়া চাই। 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x