শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস

লুৎফর সিকদার- গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
6.4kভিজিটর

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ রথিনের পরিবারের সদস্যদের কাছে আর্থিক সহায়তা চেক প্রদান করেছে গোপালগঞ্জ জেলা সমাজ সেবা অফিস ।আজ বৃহস্পতিবার ১৭ অক্টোবর সকাল ১০ টায় গোপালগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের জেলা সমাজ সেবা অফিসে রথিনের ভাই বিপ্লব বিশ্বাস ও ভাবী মাধবী বাড়ৈর হাতে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের ৭ হাজার টাকার চেক তুলে দেন জেলা সমাজ সেবা অফিসের উপ-পরিচালক মোঃ হারুণ অর রশীদ।এ সময় জেলা সমাজ সেবা অফিসের সহকারী পরিচালক মোঃ জুলফিকার আলী, সহকারী পরিচালক মিজানুর রহমান, গোপালগঞ্জ শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা কর্মকর্তা ফারহানা নাসরিন, প্রবেশন অফিসার আল আমিন মোল্লা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জেলা সমাজ সেবা অফিসের উপ-পরিচালক মোঃ হারুণ অর রশীদ বলেন, শহীদ রথিনের ভাই শারিরীক প্রতিবন্ধী বিপ্লব বিশ্বাসের ব্যবসা পরিচালনার জন্য জাতীয় সমাজ কল্যাণ পরিষদের ফান্ড থেকে ৭ হাজার টাকা প্রদান করা হয়েছে। শহীদ রথীনের শারিরীক প্রতিবন্ধী বোন রুমা বিশ্বাস সেলাই প্রশিক্ষণ নিচ্ছেন। তাকে বিনামূল্যে আমরা একটি সেলাই মেসিন দেব। যাতে তিনি আয় করে জীবিকা নির্বাহ করতে পারেন।

গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম ইউনিয়নের শুয়াগ্রামের প্রায়াত দানিয়েল বিশ্বাসের ছেলে রথিন বিশ্বাস ঢাকার পশ্চিম রাজা বাজার এলাকার উইলিয়াম কেরি ইন্টারন্যাশনাল স্কুলে অফিস সহকারী পদে চাকরি করতেন। গত ৫ আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করার পর তিনি বিজয় মিছিলে যান। মিছিলটি সংসদ ভবন এলাকায় পৌঁছালে তার মাথায় কাঁচ ভেঙ্গে পড়ে। তিনি রক্তাক্ত জখম হন।তাকে ঢাকার নিউরো সাইন্স হাসপাতাপলে ভর্তি করা হয়। ৫ আগস্ট রাতে রথিন সেখানে মারা যান। পরের দিন গ্রামের বাড়িতে মরদেহ আনা হয়।বাড়ির উঠানে বাবা-মায়ের কবরের পাশে খ্রিস্ট্রিয় রীতি অনুযায়ী রথিনের মরদেহ দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x