শিরোনাম:
টাঙ্গুয়ার হাওরের নেমে ফিরে আসেনি ব্যাংক কর্মকর্তা স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী | বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত

টাঙ্গুয়ার হাওরের নেমে ফিরে আসেনি ব্যাংক কর্মকর্তা

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
1.6kভিজিটর

সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওড়ে সাঁতার কাটতে গিয়ে ঢাকা জনতা ব্যাংকের এক কর্মকর্তা নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে তাহিরপুরের টাঙ্গুয়ার হাওড়ের ওয়াচ টাওয়ার এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তির নাম আলী হোসেন। তিনি জনতা ব্যাংকের কর্পোরেট শাখায় কর্মরত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিভিন্ন ব্যাংকে কর্মরত ব্যক্তিরা বিলাসী হাউসবোটে করে টাঙ্গুয়ার হাওড়ে ঘুরতে যান। পরে টাঙ্গুয়ার সৌন্দর্য আরও কাছ থেকে উপভোগ করতে হাউসবোট থেকে নেমে ছোট নৌকায় করে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন। এসময় লাইফ জ্যাকেট ছাড়াই পানিতে নেমে ছবি তোলার একপর্যায়ে ডুবে যান আলী হোসেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x