আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
2.0kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ৫ নং বানা ইউনিয়নে বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল ৪ টায় বেলবান উচ্চ বিদ্যালয়ে মাঠে এ কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় ইউনিয়ন বিএনপি সভাপতি মো. রতন হাদী সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ আল মিলন পরিচালনায় বক্তব্য রাখেন,

ফরিদপুর ১ আসন (আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালি) মনোনয়ন প্রত্যাশী, সাবেক ভিপি বোয়ালমারী সরকারি কলেজ সংসদ ও সাবেক উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক সামচুদ্দিন ঝুনু মিয়া,উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খোশবুর রহমান খোকন,বোয়ালমারি উপজেলা বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান বাবু, সাবেক বিএনপি যুগ্ম-সম্পাদক আহমেদ শিকদার,ফরিদপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি এ্যাড. হিমায়েত হোসেন,পৌর যুবদলের আহবায়ক সৈয়দ মিজানুর রহমান মিজা,উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মো. ইমরুল হাসান,
স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আজিজ খান ও সদস্য সচিব আমির হোসেন, শ্রমিক ইউনিয়নে সভাপতি ইয়াদ আলী, উপজেলা মৎসজীবীদলের আহবায়ক মোঃ. লায়েকুজজামান,ছাত্রদলের সদস্য সচিব বিএনপি’র সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বক্তব্যে বলেন, স্বৈরাচারী খুনি শেখ হাসিনাকে দেশ থেকে বিতাড়িত করতে এ দেশের মানুষের অনেক রক্ত ও জীবন দিতে হয়েছে।আমাদের ছাত্র-জনতার রক্তের বিনিময়ে এদেশ নতুনভাবে স্বাধীন হয়েছে।খুনী হাসিনা দেশ থেকে বিতাড়িত হলেও তার দোসরা এখনোও বিএনপি’র বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।
আমাদের সকলের দুর্নীতি অনিয়ম ও খুনি হাসিনার দোসরদের সকল চক্রান্তের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। দেশ নায়ক তারেক হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে সকল নেতাকর্মীদেরকে জনগণের পাশে থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x