শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ ::
  • আপডেটের সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
2.8kভিজিটর

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের আলতাফ মিয়া কতৃক দায়েরকৃত মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

২১ আগস্ট মঙ্গলবার দুপুরে বিশ্বম্ভর পুর উপজেলার পলাশ বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।
সংবাদ সম্মেলনে ভূক্তভোগী ইয়াকুল মিয়া একটি লিখিত বক্তব্য পেশ করেন।
তিনি বলেন ,আমার উপর সুনামগঞ্জ এসপি অফিস বরাবরে একটা মিথ্যা অভিযোগ দায়ের করেন। আদো আমি এই অভিযোগের ঘটনার সাথে জড়িত নই । আমি মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য । আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ও বিশ্বম্ভর পুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান তাজ্জত আলী খান ।

আমার ও আমার পরিবারের মান সম্মান হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে একটি চক্র গভীর ষড়যন্ত্র করছে । আমি এই গভীর ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । আমার পাশের গ্রামের নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবু। সে সীমান্তবর্তী এলাকায় চোরাচালান ও চাঁদাবাজি চক্রের একজন সক্রিয় সদস্য ।

মোস্তাফিজুর রহমান বাবু অত্র এলাকায় সাধারণ মানুষদের বিভিন্ন ভাবে হয়রানি করে একটা ত্রাসের রাজত্ব কায়েম করার জন্য কো মনোভাব নিয়া আমার উপর মিথ্যা অপবাদ ও প্রবা কান্ড ছড়াচ্ছে । আমাকে সামাজিকভাবে হেও প্রতিপন্ন করার জন্য বিভিন্ন চক্রান্তের নিশ্চিদ্র একের পর জাল বুনেই যাচ্ছে।
মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে গত শনিবার সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় দুপুর ১২ টার সময় সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ব্যানারে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে মানববন্ধন করেছে । ঐ মানব বন্ধন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।
এ মানকবন্ধনে মোহনাটিভি সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কোলেন্দ্র শেখর দাস বলেন ,মোস্তাফিজুর রহমান দীর্ঘদিন বিদেশে ছিল সে বিদেশে থাকাকালীন সময়ে তাহার উপর মামলার রুজু হয় যাহার বাদী সিলেটের বিশ্বনাথ উপজেলার পিন্টু দেব ।

পিন্টু দেব মামলা করেন ৪ মার্চ কিন্তু ২রাই মার্চ মোস্তাফিজুর রহমান বাবু দেশে ফিরে আসেন । আর ঐদিন আমি ওই ঘটনার কোন খোঁজ খবর জানিনা ।এখানেও আমাকে দোষারুপে সম্পৃক্ত করে মোস্তাফিজুর রহমান বাবু ।

ইতি পূর্বে রাষ্ট্রবিরুদী সংবাদ প্রচারের দায় সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব থেকে বহিষ্কার করা হয়েছিল সাংবাদিক মোস্তাফিজুর রহমান বাবুকে ।
আমি সামাজিকভাবে নিরুপায় হয়ে আমার মান সম্মানের ভয়ে গত ৭ এই অক্টোবর সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি অভিযোগ দায়ের করি , যার মামলা নং – ২৭৩। আমি আপনাদের মাধ্যমে সাংবাদিক মুস্তাফিজুর রহমান বাবু সহ সকল আসামিদের দ্রুত গ্রেপ্তারপূর্বক শাস্তির দাবি জানাচ্ছি ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x