শিরোনাম:
ইবিতে পরীক্ষা দিতে এসে তোপের মুখে ছাত্রলীগ নেতা বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ঢাবি অধ্যাপক রোকনুজ্জামান বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি আলফাডাঙ্গায় মধুমতি নদী থেকে দুই দিন পর নিখোঁজ শিশুর লাশ উদ্ধার  আলতাফ মিয়া কতৃক মিথ্যা মামলা ও নাগরিক টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান বাবুর সংবাদ প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন নওগাঁ আস্তান মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ সড়ক সেক্টর সংস্কার কমিশন গঠনের দাবী যাত্রী কল্যাণ সমিতির বোয়ালমারীতে সোনালীকা ডে, সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আলফাডাঙ্গায় ইউনিয়ন বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত জামায়াত ক্ষমতায় আসলে জাতির মালিক নয় সেবক হিসেবে দায়িত্ব পালন করবে—– আমীরে জামায়ত ডা. শফিকুর রহমান

বিশ্বম্ভরপুরে লাকড়ির ট্রাকে ভারতীয় চিনি

বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ ::
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
2.2kভিজিটর


সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলোকাবাদ ইউনিয়নের আক্তারপাড়া গ্রামের মসজিদের পাশে লাকড়ি দিয়ে ভর্তি ট্রাকে পাওয়া যায় ভারতীয় চিনি।
২১ শে আগস্ট মঙ্গলবার সকালে সরেজমিনে জানাযায়, বিশ্বম্ভরপুর উপজেলার সলোকাবাদ ইউনিয়নের আক্তাপাড়া গ্রামের আবুল হোসেন বাড়ির পাশে কে’বা কারা শেষ রাতে একটি লাকড়ি ভর্তি চিনি সহ মিনি ট্রাক ফেলে যায় ।

সকালে আবুল হোসেন বাড়ির লোকজন দেখতে পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ কে খবর দেই। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা অফিসার ইনচার্জ এর নির্দেশে এস আই নবী হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে লাকড়ি ভর্তি মিনি ট্রাক উদ্ধার করে বিশ্বম্ভর পুর থানা নিয়ে যায় । ট্রাকে প্রায় ৫ মন লাকড়ি ও ২৫ বস্তা ভারতীয় নিষিদ্ধ চিনি পাওয়া যায়।

যাহার বাজার মূল্য (প্রায় ) ১,২৫,০০০/- (এক লক্ষ পঁচিশ হাজার) টাকা,একটি হলুদ ও নীল রংয়ের পুরাতন মিনি ট্রাক গাড়ি, যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ন-২১-২২৭৭, ইঞ্জিন নং- ALH501022P, চেসিস নং-MB1AG34K7LRAG7585, মূল্য অনুমান-১৫,০০,০০০/- (পনের লক্ষ) টাকা,

এই বিষয়ে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ কাউসার আলম জানান , গাড়িটি উদ্ধার করা হয়েছে গাড়ির মালিক ও মালের মালিক এ এখনো খুঁজে পাওয়া যাচ্ছে না । বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন আছে ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x