ট্রাভেল ভিসা গ্রহণ না করে প্রতারণা ও হত্যার হুমকির ঘটনায় সাইফুলের বিরুদ্ধে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
7.6kভিজিটর

কুমিল্লা জেলাধীন দেবিদ্বার থানার মোঃ মমতাজ উদ্দিন ভূঁইয়ার মোঃ সাইফুল ইসলামের বিরুদ্ধে ভয়াবহ প্রতারণা ও হুমকির অভিযোগ উঠেছে। অভিযোগকারী সবুজ জানান, তাকে ভ্রমণ ভিসা করানোর জন্য অভিযুক্ত ব্যক্তি সাইফুল ইসলাম যোগাযোগ করে। তার জন্য অষ্টেলিয়ার ভ্রমন ভিসার জন্য পরামর্শ করেন।
ভিসা করানোর জন্য প্রাথমিক খরচ বাবদ কিছু টাকা প্রদান করে কাজ এগিয়ে নিতে অনিরোধ করেন। সবুজ তার পরিচিত লোকজন দিয়ে সাইফুল ইসলামের অষ্টেলিয়ার ভিসা তৈরী করার পর সম্পূর্ণ টাকা পরিশোধ করে ভিসা নিবে। যখন জানতে পারে ভিসা এসে গেছে তখন শুরু হয় তালবানা। সে অষ্টেলিয়া যাবেনা, প্রাথমিক খরচ বাবাদ যে টাকা ফেরত দিয়েছে দিয়ে দিতে হবে। নতুবা বিনা টাকায় ভিসা দিতে হবে।

সাইফুল ইসলাম নির্ধারিত অর্থ পরিশোধ না করে সুমনকে হত্যার হুমকি প্রদান করেন এবং ফেসবুক লাইভে গিয়ে তার সম্মানহানি করার ভয় দেখান।

সবুজ আরও জানান, অভিযুক্ত সাইফুল ইসলাম প্রথমে তাকে ভিসা করানোর ব্যবস্থা করতে বলেন এবং এর জন্য উল্লেখযোগ্য পরিমাণ টাকা পরিশোধ করার প্রতিশ্রুতি দেন। ভিসা প্রসেসিং শেষে হয়ে গেলে টাকা পরিশোধ না করে প্রতারনা শুরু করে এবং সরাসরি প্রাণনাশের হুমকি দেন। পাশাপাশি ফেসবুক লাইভে গিয়ে তার ব্যক্তিগত ও সামাজিক জীবনে সম্মানহানির হুমকিও প্রদান করেন।

এই ঘটনা নিয়ে সুমন আইন প্রয়োগকারী সংস্থার কাছে অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়।

এই ধরনের ঘটনা সামাজিক নিরাপত্তার জন্য একটি বড় হুমকি হিসেবে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x